bangla choti golpo পেটিকোটের উপরদিয়ে ভোদায় হাত বুলাতে লাগলাম

bangla choti golpo প্রথম দিন উনাকে দেখেই শরীর গরম হয়ে গেল। ইংরেজিতে যাকে বলে একেবারে Busty Housewife. গায়ের রঙ ফরসা, বিশাল বড় বড় দুধ, choti story

চওড়া পাছা আর লম্বাটে মুখ। সাজগোজ করলে পুরাই মাগী মাগী একটা লুক আসে চেহারায়।বিশাল বড় বড় দুধ, চওড়া পাছা আর লম্বাটে মুখ। সাজগোজ করলে পুরাই মাগী মাগী একটা লুক আসে চেহারায়।যাই হোক, এবার মূল গল্পে আসি। উনারা স্বামী-স্ত্রী দু’জনেই চাকুরী করতো। কে কখন বাসায় আসবে ঠিক নেই বলে দরজার চাবি আমাদের বাসায় রেখে যেত। তখন আমার গ্রীষ্মের ছুটি চলছিল। দুপুর বেলায় শুয়ে শুয়ে একটা চটি পড়ছিলাম এমন সময় কলিং বেল বেজে উঠলো।

উঠে গিয়ে দরজা খুলে দেখি নীতু আন্টি, চাবি নিতে এসেছে। পরনে জরজেটের শাড়ি। পাতলা শাড়ির ভিতর দিয়ে ফরসা পেট দেখা যাচ্ছে। বিশাল দুধ দুটো যেন ফেটে বেরিয়ে আসবে। সেক্সি একটা হাসি দিয়ে বললো, “ডিস্টার্ব করলাম না তো? চাবিটা নিতে আসলাম।”

চটি পড়ে আমার অবস্থা তখন এমনিতেই খারাপ। তার উপর উনার এই হাসি। ইচ্ছে করছিল উনার উপর ঝাঁপিয়ে পড়ি। বহু কষ্টে নিজেকে সামলে চাবিটা এনে দিলাম। উনি আবার সেই হাসি দিয়ে বিশাল পাছাটা দুলাতে দুলাতে উপরে উঠে গেলেন। আমি নিচে দাড়িয়ে হা করে তাকিয়ে রইলাম। রুমে এসে আর পারলাম না। চটির কাহিনী ভুলে উনার সেক্সি ফিগারটার কথা ভেবে খেচে দিলাম। চরম তৃপ্তি লাগলো।

পরের দিন ছিল শনিবার। উনার অফিস বন্ধ। দুপুর বেলা ছাদে গিয়ে দেখি উনি গোসল করে কাপড় রোদে দিতে এসেছে। টুকটাক কিছু কথা জিজ্ঞেস করে চলে গেলেন। উনি চলে যাওয়ার পর আমি কাপড়গুলার কাছে গিয়ে দাড়ালাম। শাড়ির নীচে একটা পাতলা গোলাপী রঙের প্যান্টি দেখলাম। একেবারে Pornstar দের গুলার মতো। আমি আশে-পাশে একটু তাকিয়ে শাড়ির নীচ থেকে প্যান্টিটা বের করলাম। খুবই সফট এবং পাতলা। নাকের কাছে প্যান্টিটা এনে শুঁকতে লাগলাম।

ধোয়ার পর ও একটা ঝাঁঝালো গন্ধ। আমার ধোন বাবাজী ততক্ষনে টানটান হয়ে খাড়া হয়ে আছে। প্যান্টিটা নাকের সামনে ধরে রেখে নিজের প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিলাম। গরম ধোনটাতে হাত দিতেই সেটা আর ও শক্ত হয়ে গেল। চোখ বন্ধ করে নীতু আন্টির সেক্সি ফিগারটার কথা ভেবে হাত মারতে লাগলাম। প্যান্টির কামুক গন্ধে নীতু আন্টির ভোদাটা যেন স্পষ্ট দেখতে পেলাম। আমার হাতের গতি আর ও বেড়ে গেল। এইভাবে কতক্ষন ফিলিংস নিলাম জানি না। একটা সময় মাল বের হয়ে হাতটা ভিজিয়ে দিল।

চোখ খুলে প্যান্টিটা রাখতে যাব, দেখি ছাদের দরজায় নীতু আন্টি আমার দিকে তাকিয়ে আছে। আগে হলে কি করতাম জানি না, কিন্তু মাল পড়ে যাওয়ার কারনে সেক্স এর কথা যেন ভুলে গেলাম। প্যান্টিটা কোনমতে দড়ির উপর রেখে মাথাটা নীচু করে দৌড়ে নীচে নেমে আসলাম। সারাটা বিকাল ভয়ে ভয়ে কাটালাম। ভাবলাম নীতু আন্টি নিশ্চয়ই বিচার নিয়ে আসবেন। রাতে ও এই ভয়ে ভালমতো ঘুম হলো না।

পরদিন দুপুরে গোসল করতে যাব এমন সময় কলিং বেল বেজে উঠলো। আমি গেঞ্জি খুলে শুধু টি-শার্ট পরা অবস্থায় দরজা খুলে দিয়ে দেখি নীতু আন্টি। আমি কিছু না বলে দৌড়ে গিয়ে চাবিটা এনে উনার হাতে দিলাম। আমার খালি গা এর দিকে তাকিয়ে চাবিটা নিতে নিতে বেশ কড়া গলায় বললেন, “উপরে আস। তোমার সাথে কথা আছে।” ভয়ে আমার গলা শুকিয়ে গেল।

More Choti Golpo :  অন্ধকারে একশো মিনিট

কিছু না বলে চুপচাপ উনার পিছনে পিছনে উপরে উঠলাম। উনি ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দিলেন। তারপর আমার দিকে তাকিয়ে একটা ক্রুর হাসি দিয়ে বললেন, “এখানে দাঁড়াও, তোমার শাস্তি আছে।” আমি কিছু না বুঝে দাঁড়িয়ে রইলাম। উনি নিজের রুম এ ঢুকে দরজা আটকে দিলেন। একটু পরে বের হয়ে আসলেন। হাতে গতকালের প্যান্টিটা। আমার দিকে বাড়িয়ে দিয়ে বললেন, “এই নাও। মাত্র খুললাম। এবার দেখি তুমি এটা দিয়ে কি কর।” আমার নিজের কানকে যেন বিশ্বাস করতে পারছিলাম না। তা ও হাত বাড়িয়ে প্যান্টিটা নিলাম। নীতু আন্টির দিকে তাকিয়ে দেখি উনি মুচকি হেসে আমার দিকে তাকিয়ে আছে।

প্যান্টিটা নাকের কাছে আনতেই বোটকা, ঝাঁঝালো একটা গন্ধ এসে নাকে লাগলো। সাথে সাথে আমার শরীরে যেন বিদ্যূত খেলে গেল। এতক্ষন ভয়ে নুয়ে থাকা ধোনটা মূহুর্তেই যেন খেপে উঠলো। নীতু আন্টি আমার দিকে তাকিয়ে বললেন, ‘কি? কেমন লাগলো?” তারপর আমার থ্রি-কোয়ার্টার এর উপর দিয়ে ধোন এর উপর হাত রাখলেন। আমার সারা শরীর শিরশির করে উঠল জীবনে প্রথম কোন নারীর ছোঁয়া ধোনে পেয়ে। আমি কিছু বুঝে উঠার আগেই উনি টান দিয়ে আমার থ্রি-কোয়ার্টারটা নামিয়ে ফেললেন।

তারপর ধোনটা হাতে নিয়ে খেলতে খেলতে বললেন, “হুম! বয়স হিসেবে তোমারটার সাইজ় খারাপ না।” আমি তখন বাকরূদ্ধ হয়ে দাঁড়িয়ে আছি।    তারপর আমার সামনে বসে ধোন এর উপর একটু থুতু ছিটিয়ে খেঁচে দিতে লাগলেন। জীবনে প্রথমবারের মতো নরম হাতের ছোঁয়া পেয়ে আমার তো যায় যায় অবস্থা। এক হাত দিয়ে প্যান্টিটা মুখের সামনে ধরে আরেক হাতে উনার বিশাল একটা দুধ খামচে ধরলাম। উনার এক্সপার্ট হাতের ছোঁয়ায় আমার আনাড়ী ধোন বেশীক্ষন টিকলো না। ১ মিনিটের মাথায় আমার মাল পড়ে গেল।

আমি কাঁপতে কাঁপতে ফ্লোরে বসে পড়লাম। প্যান্টিটা তখন ও আমার হাতে। আমার তখন ও ঘোর কাটে নি। প্যান্টিটার দিকে অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে রইলাম। নীতু আন্টি একটা টিস্যু দিয়ে হাত মুছতে মুছতে আমার কাছে এসে জিজ্ঞেস করলো, “ভাল লেগেছে?” আমি মাথা নেড়ে সম্মতি জানালাম। মুখ দিয়ে কথা বের হচ্ছিলো না। নীতু আন্টি এবার একটু হেসে আমার সামনে ঝুঁকে বসলো। ব্লাউজের উপর দিয়ে উনার ক্লিভেজ দেখা যাচ্ছিলো অনেকটাই। ফিসফিস করে জিজ্ঞেস করলো “ব্লু ফিল্ম দেখেছ?”

আমি এবার ও মাথা নাড়লাম। উনি বুকটা আমার মুখের আর ও কাছে এনে বললেন, “মেয়েদের…” একটু থামলেন। হয়তো বলতে লজ্জা পাচ্ছিলেন… “ওইটা চাটতে দেখেছ কখন ও?” আমি ততক্ষনে সামলে নিয়েছি। উনার দুধের উপর হাত রেখে বললাম, “হ্যাঁ। ওইটা দেখেই তো আপনার ভোদা চাটার জন্য অস্থির হয়ে আছি।” শুনে উনার মুখ বেশ উজ্জ্বল হয়ে উঠলো।  আমার হাত ধরে টেনে নিজের রুমে নিয়ে গেলেন। শাড়ীর আঁচলটা ফেলে দিয়ে আমার মুখটা বুকে চেপে ধরলেন। কানের কাছে মুখটা এনে বললেন “এই সুখ যে আমি পাইনা রে। তোমার uncle বলে এগুলা নাকি nasty কাজ কারবার।”

আমি এই সুযোগ ছাড়লাম না। দুই হাত দিয়ে স্তনদুটো চেপে ধরলাম। ব্লাউজের উপর দিয়ে হাল্কা হাল্কা কামড় দিতে দিতে টিপতে লাগলাম। নীতু আন্টি আর ও জোরে আমার মাথাটা চেপে ধরলো। আমি নিজেকে ছাড়িয়ে নিয়ে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলাম।  নীতু আন্টির দেহের perfume টা যেন আমাকে আর ও ভিতরে ডাকছিলো। ব্লাউজ খোলার পর উনার ফরসা দুধ দুইটার অনেকটাই বেরিয়ে পড়লো। উনি নিজেই ব্লাউজটা ছাড়িয়ে নিলেন। পরনের পাতলা গলাপি রঙের ব্রা টার হুকগুলা খুলে চিত হয়ে বিছানায় শুয়ে পড়লেন।

More Choti Golpo :  রক্তিম খালু সব মাল চেটে খেয়ে আমাকে চেয়ারে বসিয়ে দিল

আমি এবার টান দিয়ে উনার ব্রা টা খুলে দিলাম। ফর্সা স্তনের মাঝে হাল্কা গোলাপী রঙের নিপল। বোঁটা দুটা শক্ত হয়ে আছে। আমি দুই হাতে দুধ দুটো টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম। নীতু আন্টি চোখ বন্ধ করে ‘আহ……হ।’ ‘উফ……ফ।’ এ জাতীয় শব্দ করছেন। উনার ফর্সা দুধগুলো লাল হয়ে গেল। পা দুটো ছটফট করতে লাগলো। উনি দুই পা দিয়ে আমাকে বার বার পেঁচিয়ে ধরছিলেন।

তলপেট ঘষতে লাগলেন আমার নগ্ন শরীরের সাথে। বুঝলাম যে উনার ভোদায় কামরস আসছে। দেরী না করে শাড়িটা খুলে ফেললাম। পেটিকোটের উপর দিয়ে ভোদায় হাত বুলাতে লাগলাম। উনি অস্থির হয়ে গেলেন। লজ্জা শরমের মাথা খেয়ে বলে উঠলেন ‘প্লিজ।  তাড়াতাড়ি পেটিকোটটা খোল। আমার গুদের এতদিনের অপূর্ণ ইচ্ছা পূরণ কর।’ আমি টান দিয়ে পেটিকোটের ফিতাটা খুলে দিলাম। তারপর পুরোটা নামিয়ে নিচে ফেলে দিলাম।

নীতু আন্টির যেন আর তর সয়না। পেটিকোটটা নামাতেই দু’পা ফাঁক করে দিয়ে কোমরটা উঁচু করে দিল। একেবারে ক্লিন শেভড গুদ।  মনে হয় গতকালই শেভ করেছে। গুদের উপরটুকু কামরসে ভিজে গেছে। একটা মাতাল করা ঝাঁঝালো গন্ধ আসছে ওখান থেকে। আমি ভোদায় হাত রাখলাম। আঙ্গুল দিয়ে ফাঁক করে দেখলাম ভিতরটা।

রসে জিবজিব করছে ভিতরের লালচে গোলাপী স্থানটা। আমি আর দেরী না করে ভোদাতে মুখ লাগালাম। XXX মুভিতে অনেকবার দেখেছি এই জিনিস। আমি মুখ লাগাতেই যেন কারেন্ট বয়ে গেল নীতূ আন্টির শরীরে। সমস্ত শরীর কেঁপে উঠলো উনার।   আমি আস্তে আস্তে ভোদাতে চুমু খেতে লাগলাম। উনি গোঙানোর মতো শব্দ করতে লাগলেন। আমি এবার জিব দিয়ে ভোদাটা চাটতে লাগলাম। উনি ‘ইশ…শ…শ!’ জাতীয় একটা শব্দ করে আমার মাথাটা আর ও জোরে চেপে ধরলেন। সাথে সাথে কোমর দুলাতে লাগলেন। আমার নিজের অবস্থা ও তখন চরমে। দ্বিতীয়বারের মতো ধোন খাড়া হয়ে গেল।

আমি ভোদা থেকে মুখ তুলে এনে ধোনটা ভোদার মুখে সেট করলাম। ম্যারিড মহিলা, তাই একটু চাপ দিতেই বেশ সহজেই ঢুকে গেল ধোনটা। choti bangla  উনার বুকের উপর ঝাঁপিয়ে পড়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। উনি ও ভীষন সুখে আমাকে জাপ্টে ধরে নিচ থেকে ঠাপ দিয়ে যাচ্ছিলেন।একবার মাল পড়ে যাওয়াতে আমার মাল বের হতে সময় লাগছিলো। উনি আচমকা আমাকে প্রচন্ড শক্ত করে আঁকড়ে ধরলেন।

মুখ দিয়ে ‘আহ…হ!’ করে একটা শব্দ করলেন। আমি টের পেলাম উনার গুদের ভিতরটা রসে ভরে গেছে। আমি ও আর ও ৫-৬টা জোরে ঠাপ দিয়ে মাল ফেলে দিলাম।



Updated: আগস্ট 8, 2016 — 3:32 অপরাহ্ন

32 Comments

Add a Comment
  1. Amkeo plss keu chodo …. Amar eii ochoda gud sradin jibon na chudeiii hate nah thake …. Amar dudh bishal boro boro bota Tao… Pink amar gudey annek ross… Aar koto ungli kora Jaye….. Nijer dudh tipte yipte ami nijeiii klanto keu amar gudey dhon dhokao… Ungki kire dao amr gud chato…

      1. ami chudte chay plz call me 01704492423

    1. Give me ur number. Phone sex korte chaily dau….

    2. amI apnake chodte chai phone number dan

    3. Ami chudte chi. Tumi amr sathe contact karo.. 9851468739

    4. Ami tomar shab kasto muse dibo plz tomar number ta dao

    5. Tumak chudte chudte voda fatea dibo.. khanki magider moto chude chude tumar sob jala mitabo… Vodar Rosh ver korvo chude r chuse

    6. Address r Facebook id daw … Tk o Dibo chudeo dia ashbo … Book problem

    7. ami tomake chude chude guder rosh bair kore dibo amake chude dibe

  2. i ike to read choti golpo. everyday minimum 10-15 story i must read internet. your place is so exclusive. i like it. i hope you can post more story. thanks for your exclusive story.

    1. Many Many Thanks . Stay Connected . Aro notun choti pawa jabey ekaney

  3. Tomar gud ami marbo.tomar gud chusbo amar bara 7inch tomake aram debo contact me.

  4. Entertainment place
    all things are very delightful
    go ahead.hope you upload more…….

    Most popular sex video 2015—–

    »»———–ASIAN GAY Sex (386)

    »———— ANIME GAY Sex (386)

    » »———–ARAB Sex (386)

    » »———–ASS MOUTH Sex (386)

    »»————BBW video Sex (386)

    » »———–BABE VIDEO Sex (386)

    » »———–BISEXUAL Sex (386)

    » »———–BIZARE VIDEO Sex (386)

    » »———–Hardcore Sex (386)

    TOP CLASS SEX VIDEO
    HERE

    » »———— BLOWJOB VIDEO Sex (386)
    update
    » »———— LESBIAN VIDEO Sex (386)

    » »———— MASTURBATION VIDEO Sex (386)

    » »———— GIRL FRIEND SEX VIDEO (386)

    » »———— MILF video Sex (386)

  5. Hey! This is my first comment here sso I just wanted to give
    a quick shout out and tell you I genuinely enjoy reading your articles.
    Can you suggest any other blogs/websites/forums that deal with the same topics?
    Thanks for your time!

    Feel free to surf to my weblog – web page

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.bangla-choti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!