Bangla Choti জোরে জোরে ঠাপ মেরে সোনার গভীরে ঢুকিয়ে দেয়

Bangla Choti আমার বিয়ের দুমাস গত হয়েছে। Choda Chudir Golpo এ মাসের মাসিক স্রাব বন্ধ হয়েছে আট নয় দিন আগে। Bangla Sex Stories  দেহ ও মনে চরম উত্তেজনাবোধ করছি, আমার সিনিয়ার এক মহিলার কাছে শুনেছি স্রাবের পরে দশ দিনের মধ্যে যেদিন নারীদের খুব উত্তেজনা হয় সেদিন যদি নারী যৌনীতে এক ফোটা বির্যও পরে ঐ নারী গর্ভধারন করে ফেলে।

শরীরটাও কেমন যেন মেস মেস করছে রাত আট টায় কিছু না খেয়ে শুয়ে রইলাম, স্বামি নুরুল হুদা বাড়ীতে আছে তবে কি কারনে বাজারের দিকে গেছে জানিনা। আমি শুয়ার কিছুক্ষনের মধ্যে ঘুমিয়ে পরেছি। কতক্ষন ঘুমালাম জানিনা, হালকা শিতের অন্ধকার রাতে আমার দুধের উপর একটা চাপ পরাতে ঘুম ভেঙ্গে গেল কিন্তু আমি ঘুমের ভান ধরে পরে রইলাম।

Bangla Choti

এ দুধ ও দুধ করে একটার পর একটা চিপতে লাগল, আমি কোন সাড়া না দেয়াতে আস্তে আস্তে আমার বুকের কাপর সরিয়ে ব্লাউজ খুলে দুধগুলোকে বের করে আমার দুধগুলো চোষতে লাগল আর টিপতে লাগল। আমিও আমার চোখ না খুলে তার মাথাকে আমার দুধের উপর চেপে চেপে ধরে রাখছিলাম, আমি আগে থেকে উত্তেজিত থাকায় দুধ চোষার ফলে আরো উত্তেজিত হয়ে পরলাম, আরামে ও আনন্দে আমার চোখ আরো বন্ধ হয়ে গেল।

তারপর সে আমার দু ঠোটকে তার গালে নিয়ে চোষার সাথে সাথে আমার দুধগুলোকে মন্থন করতে করতে আমাকে পাগল পাগল করে তুলল। আমি তার সিংগারে সাড়া দেয়ার জন্য বাম হাতে টার বাড়া নিয়ে খেচা শুরু করলাম।অনেক্ষন দুধ আর ঠোঠ চোসার পর সে আমার সোনায় দিকে হাত বারাল এবং সোনায় বৃদ্ধ আঙ্গুল ঢুকিয়ে বারা চোদনের মত করে খেচতে লাগল,আমি চরম উত্তেজনায় নিঃশব্ধে আহ উহ করে তার বলুটাকে আগের চেয়ে বেশী জোরে খেচে দিতে লাগলাম।

More Choti Golpo :  Bangladeshi sex story এটা ঢুকালে আমার তো ফেটে যাবে

Bangla Choti জোরে জোরে ঠাপ মেরে সোনার গভীরে ঢুকিয়ে দেয়সে আমার শাড়ীটাকে শরীরের উপরের দিকে ঠেলে দিয়ে আমার আমার সোনাটাকে পুরা নগ্ন করে আমার দুপাকে উপরের দিকে তুলে টার কাধে নিয়ে সোনার মুখে তার বলু ফিট করে একা ঠাপে সম্পুর্ন বলুটা আমার সোনায় ঢুকিয়ে দিল। আমার দু পা দিয়ে তার গলা এবং দুহাত দিয়ে তার পিঠ জরিয়ে ধরে কোমর দিয়ে তলঠাপ দিয়ে তাকে জোরে ঠাপানোর জন্য ইংগিত দিলাম, আমার সারা পেয়ে সে আমার একটা দুধ গালে নিয়ে চোষতে চোষতে অন্য দুধটা বাম হাতে টিপতে খুব জোরে ঠাপানো শুরু করল সে মুন্ডি সহ পুরা বলুটা বের নেয় আবার জোরে ঠাপ মেরে সোনার গভীরে ঢুকিয়ে দেয়, Bangla Choti

পুরাটা ঢুকিয়ে আর বের করে সেকেন্ডে তিনবার গতিতে দশ মিনিট ঠাপ মারার ফলে আমার শরীরে একটা ঝংকার দিয়ে মোচরাইয়ে উঠল আমি তাকে খুব জোরে জরিয়ে ধরে বুকের সাথে পিশে নিলাম এবং পাকে তার পিঠের উপর চেপে গল গল করে মাল ছেরে দিলামসে ও হঠাত আহ উহ করে বলুটাকে কাপিয়ে আমার সোনার গভীরে গাঢ বীর্য ছেরে দিল। Bangla Sex Story ততক্ষনাত বাইরে আমার স্বামীর গলা শুনলাম কার সাথে জোর গলায় কথা বলছে, আমার সারা দেহ কেঁপে উঠল আমি কার সাথে এই চোদাচোদি করলাম, কে সে? তারাতারি চোখ খুলে দেখলাম আমার দেবর। সেদিনই আমি গর্ভবতী হলাম। Bangla Choti

More Choti Golpo from bangla-choti-golpo.com

More Choti Golpo :  Bangla Choti মিশনারী স্টাইলে ঠাপানো শুরু করলাম



Updated: এপ্রিল 23, 2016 — 6:28 অপরাহ্ন

1 Comment

Add a Comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.bangla-choti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!