Bangla Choti চিরিকচিরিক করে গুদের রসখসিয়ে দেয় রুপা

Bangla Choti আমিভাবীকে গত তিন বছরযাবত ভিবিন্ন সময় ভিবিন্ন ভাবেচুদেছি। latest choti গত সপ্তাহে ভাবী তার বাপেরবাড়ি গিয়ে ছিল, all bangla chot iবাপেরবাড়ি থেকে

ভাবী ফিরেএসে আমাকে বললেন, ফকু ভাই আমিভুল করে ল্যাপটপ টিরুপার রুমে রেখে এসেছি।  আমিবললাম আমি আজ যেতেপারব না, গত একসপ্তাহ যাবত আমার ধনমহাশয় কে কিছু খাওয়াতেপারি নাই কাল সকালেযাব।

ভাবীবললেন আজ রাত তুমারভাইয়ের জন্যতুমাকে কাল দিব। আজ তুমি আমার ল্যাপটপটা এনে দাও তুমিভাল করে জান, আমার প্রতিরাতে ভিডিও আর চটি গল্প না পরলে গুমআসে না।   আমিভাবিকে বললাম ঠিক আছেভাবী আজ তুমার ল্যাপটপ এনে দিব।তারপর, চলেগেলাম ভাবীর বাপের বাড়ি, গিয়েদেখি ভাবীর ছোট বোনরুপা এখন অনেক বড়হয়েছে, যাকে দেখেছিলাম ভাইয়ের বিয়েরসময়।

এখনসে এক অপরূপ সুন্দরীযেমন তার গায়ের রংতেমন তার ঘন কালোচুল। রুপাবুকের দিকে আমার চুকপড়ল। বুকে কাগজিলেবুর মত সুগঠিত মাইগজিয়েছে, আর দেখবার মতপাছা, যেন উল্টানো কলসি। সত্যিবলতে কি,   আমি ঐটুকুমেয়ের অত ভারী পাছাদেখে আশ্চর্য হয়েছিলাম।তবুওবাচ্চা বলে নজর যায়নি। সবারসাথে কথা বলা এবংকোশল বিনিময় করার পরযখন রুপার রুমে গেলামগিয়ে দেখি রুপা ছোটএকটা শসা দিয়ে তারশুনার মধ্যে দুকাছে আরআস্তে আস্তে আহ আহকরছে।

রুপাআমাকে দেখে লজ্জা পেয়েশসা টি লুকাতে গেছে। কিন্তু তা কি আরসম্বভ । আরআমার মত লম্পট বিয়াইযখন সামনে রয়েছে।রুপা কে বললাম শসা টি লুকিয়েছকেন? খেলে অনেক শক্তিপেতে। মনেমনে ভাবলাম আজরুপা কে চুদতে হবে। তাকেনা চুদতে পারলে আমারচুদনেই ব্রিথা। এমনকচি মাগী চোদার মজাইআলাদা। যেকোনো প্রকারে আমি রুপাকে চুদেছাড়ব।

প্লানকরলাম একে গল্পের চুদতেহবে। তাইতার সাথে ফ্রি ভাবেকথা বলতে সুরু করলাম। দুজনেপাশাপাশি বনে গল্প করতেকরতে এক সময় আমিতাকে আদর করতে থাকি। তারপরহঠাৎ করে তাকেদুহাতে জপতে ধরে ঠোটেলম্বা একটা চুমু খেয়েতার চোট চোট মাইদুটি দুহাতে ধরে টিপেদিলাম।

এতেসে কিছু না বললেআমি আবার তার মাইটিপতে টিপতে তার ধামারমত পাছা খাবলাতে থাকিআর ঠোটে চোখে গালেঅজস্র চুমু খেতে থাকি। তারপরসাহস পেয়ে রুপার স্কাটেরনিচে দিয়ে হাত ঢুকিয়েদুপায়ের মাঝে একবারে ফুলোফুলো মাং ইজারের উপরদিয়ে টিপে দিলাম।এবারে রুপা বলে- এই বিয়াই, কি অসব্ভতামি সুরু করলেন ছাড়েনআমাকে। আমিবলি, কেন? তোমার ভালোলাগছে না? তুমি আরামপাত্ছ না?

More Choti Golpo :  আরো জোরে দে না! bangla Choti

রুপাআমার কথার জবাব নাদিয়ে বলে- আমার অনেকপড়া বাকি আছে, পড়তেহবে, যান এই রুমথেকে। আমি বলি, আগে বলতোমার কেমন লাগছে? আরামপেয়েছ কি না? রুপাবলে, সব কিছু সবসময় হয় না। বুঝলামরুপার পুরোদমে ইছে আছে।তাই বলি মন্দ কি?

আই একবার দাও প্লিস। আমিএত কথা বলছি কিন্তুহাত আমার থেমে নেই। একসময় রুপা বলে- সত্যি, আপনার সংগে পারা যায়না নেন দন বের করেন। দেখিকত বড় ধন হয়েছে? চুদেযদি আরাম না দিতেপারেন তবে আমি আপুকে সব বলে দেব। আমিসঙ্গে সঙ্গে জাঙ্গিয়া ফাককরে ধোন বের করেধরি। ধোনমহারাজ তো ফুলে ফেপেভিমাকৃতি ধারণ করেছে।রুপা আমারধোন ধরে খুব অবাক।এতবড় ধোন!

বিয়াই, এই সক্ত লাঠির মতজিনিসটা আমার ওই চোটফুটোয় পুরবে? না বাবা, চুদাচুদি করে লাভ নাই। সেষে ফেটেফুটে একটা হবে, বরংআমি আপনার ধন খেচেমাল ফেলে দেই, কেমন? আর কি? ধোন শক্তহবে নত কি নরমহবে? শক্ত না হলেধোকবে কেমন করে? তুমার কিছু ভাবারদরকার নাই, আমি ঠিকভরে দেব। বলেইআমি তার ইজার খুলেদিয়ে মাং জিভ দিয়েচাটতে থাকি, চুষে খেতেথাকি।

এতেরুপার খুব সুখ হত্ছিল। তাই চুপ করে বিছানারউপরে শুয়ে রইলো।আমিও সুযোগ বুঝে আমারধোনতা তার মাং-এরমুখে ঠেকিয়ে হেকে একঠাপ মারলাম। পড়পড় করে বাড়ার মুন্দিতারুপার মাংয়ে ঢুকে গেল। তখনরুপা বেথায় ককিয়ে উত্ছিল, কিন্তু তাকে অভয় দিলাম। ভয়পেয় না , প্রথম তোতাই একটু লাগলো।আর পড় দেকবা বেথাকরছে না, তখন দেকবাশুধু আরাম আর মজা।

রুপাবলে- আমি জানি।প্রথমবার বেথা লাগে, পরেখুব আরাম হয় ।আমি বলি তুমি জানকি করে? রুপা বলে- আমার এক বান্ধবী বলেছে। তাকেতার প্রেমিক রোজ চুদে।আমার বান্ধবেই আমাকে বলেছে যেচোদার মাঝে খুব সুখ, শুধু প্রথমেই একটু যা বেথালাগে। বাহ, তবে তুমি অতভয় করছ কেন? কিএখনো বেথা আছে?

-না, আর বেথা নেই।তুমি থাপাও।

-দেখবেথা লাগলে বলবা কিন্তু।

তারপরমাই-এর বটা দুটিএকটার পড় একটা মুখেনিয়ে চুষতে চুষতে কমরতুলে তুলে বাড়াতা মাং-এর গর্তে পকাত-পক-পকাত করেঠাপাতে থাকি। রুপাদুহাতে আমাকে বুকে চেপেধরে মাংতা টেনে তুলেদিতে দিতে কাপ গলায়বলে- ভীষণ আরাম লাগছে। তোমার বাড়ার মুন্দিতাআমার বুকের নিচে মাইদুতের কাছে এসে গেছেকি বড় তোর বাড়াটা। ফকু জোরেজোরে ঠাপিয়ে বাড়াতা আরোভিতরে ঢুকিয়ে দেও।

More Choti Golpo :  হতচকিত শিল্পপতির পুত্র।

বলি- আহ: ঢোকাব কি করেসালি, পুরো বাড়াতাইতঢুকে গেছে তোর মাঙ্গেরগর্তে।রুপাজোরে জোরে নিস্সাস নেয়। আমারবাড়াতাকে গুদের পেশী দিয়েচেপে চেপে পিষতে থাকে। চিরিকচিরিক করে গুদের রসখসিয়ে দেয় রুপা।কাপ গলায় বলে এইফকু চোদা জোরে ঠাপদে। আমার গুদের রস বেরহটছে সালা, বান্চদ চুদিরভাই ঠাপা, ঠাপা।জোরে জোরে গুদের পেশিগুলোচেপে চেপে আমার লিঙ্গ্যতাপেশাই করে।

যেনএকখনেই বাড়ার সব রসগুদে দিয়ে টেনে চুষেনেবে। এইরুপা, এই এত জোরেগুদের চাপ দিত্চিস কেন? এই, চরাক চরাক।  আমারলিঙ্গ্যতা জোরে কেপে ওঠে, সারা শরীরে শিহরণ বয়েযায়। দুহাতেরমুঠিতে রুপার অগঠিত কচিনরম মাই দুটি মুচড়িয়েধরে একটি মাই মুখেনিয়ে টেনে টেনে চুষতেথাকি।

রুপারমাঙ্গের গর্তে বন্দী থাকালিঙ্গটার রক্তাভাব মুন্ডি ফুলে ফুসেউঠছে। আরবাড়ার মুখ দিয়ে তীব্রবেগেঝলকে ঝলকে সাদা থকথকেবীর্য রুপার গুদেরফাকে পড়তে লাগলো।তারপর রুপাকে বললাম এখনথেকে তুমার আপার বাসায়বেশী করে বেড়াতে যাবেতা হলে আমরা আরোভিবিন্ন দরনের মজা করতেপারব। সেবলে ফকু বিয়াই সামনেরসপ্তাহে একবার আপুর বাসায়যাব, কনডম কিনে রেডিথাকবেন কিন্তু।



Updated: আগস্ট 8, 2016 — 3:32 অপরাহ্ন

27 Comments

Add a Comment
  1. Kolkatar kono girl (married/unmarried) full body message with complete relaxation at your place korte interested hole amake mail koro, kono tension ba hesitation korte hobe na, eta totally safe, discreet, aram dayok & free of cost. So girls ~ I am waiting, mail me now…. My mail I’d is = [email protected] .. !!

    1. Are u a professional? Puro shorir nangto kore malish korbe toh? Khub jwala go shorir e. Rogde rogde khanj gulo ghoshe dite parrbe toh

      1. ha go.. tomar shara shorir bhalo kore massage kore debo go..tumi khub aram pabe
        tomar phn no bolo

  2. I need a sex partner..
    anyone there??
    plss contact me 01980235447

  3. male me only girl : – [email protected]
    durgapur, asansole, ranegong & bankura.

  4. ami conservative familir meye. Kono boy friend nei. Ami sex korte chai. 100% goponiyata chai.kolkata. [email protected]

    1. Tume raje thakle sex korte chai ame.

    2. ami tomake chudte 6ai.bolo ki kore tomake pabo??? i live in kalyani

    3. Tumi amake phone kara amar number 08768851745 amar barata 8 inch lamba tumi amar sathe chodachudi korle tomar khub aram habe

    4. 7890700782 ai no a miss cl koro Ami o tomar sathe sex korbo gopon rakhbo

    5. Hi Aami tomar sathe sex korte chai whatsapp number 09800162301

    6. Amar kono bandhobi nai tumi amar bondhu hobe?ami tomake santi debo.

  5. Tumi amake phone kara amar number 08768851745 amar barata 8 inch lamba tumi amar sathe chodachudi korle tomar khub aram habe

  6. for free sex contact me 7686945320. i am handsome , wwaiting for a sexy lady.

  7. I need sex pertner. plz call my sell phone 01967376640 01624 759992
    ……….[[[[[[(nB) [[[[জায়গা আমার ১০০% গুপনিয়তা রক্ষা করা হবে।।।।।।]]]

  8. I want a girl my contract 01790555189. I givn u money

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.bangla-choti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!