Bangla Choti আআহ কী মাখনের মতো ঠাসা দুধ

Bangla Choti আমাদের পাশের বাড়িতে এক সুন্দরী বৌদি ছিলেন. উনি মাঝে মাঝে আমাদের বাড়িতে বেড়াতে আসতেন. বাড়িতে আমি একাই ছিলম বাবা একটা কাজে দেশের বাড়ি গিয়েছিলেন আর মা মহিলা সমিতির একটা মিটিংয়ে ছিলেন. বিকেলে আমি কংপ্যূটারে বসে

নগ্ন সব ছবি দেখছিলাম. কংপ্যূটারে চোদাচুদির সব নগ্ন ছবি দেখে গরম হয়ে গিয়ে হাত দিয়ে আমার ৭ ইন্চি ধনটা মালিস করছিলাম.হঠাত বেল বেজে উঠলো.এই অসময়ে আবার কে আসলো? আমি তাড়াতাড়ি ধনটা প্যান্টে এর ভেতরে ঢুকিয়ে আসতে আসতে গিয়ে দরজা খুলে দেখি বৌদি. হালকা নীল রংয়ের শাড়ি পড়া আর দুধ দুটো জেনো ফেটে বের হয়ে আসতে চায়. Bangla Choti

আমাকে দেখে মিস্টি হেঁসে বললেন কেমন আছো সায়ন?বললাম ভালো আছি বৌদি, আসুন ভেতরে আসুন. বৌদি ভেতরে ঢুকে উপর তলায় যাচ্ছিলেন আমি বললাম বৌদি মা তো বাড়িতে নেই.সিড়ি পর্যন্ত গিয়ে বৌদি থেমে গেলেন.আমাকে বললেন আচ্ছা তাহলে আমি এখন যায়.পরে নাহয় আসব.এই বলে বৌদি চলে গেলেন. চলে যাবার পর আমি আমার হঠাত খেয়াল হলো আমার কংপ্যূটার তো চালানই ছিলো.বৌদি কী সব গুলা দেখে ফেললেন নাকি? ইসস্ দেখলে কী খারাপ না ভাববেন আমাকে!

অজানা এক আসংকা আমার ভেতর তাড়া করলো.বৌদি যদি আমার পীসী তে ওইসব দেখে মা কে বলে দেয় তাই ভয়ে ভয়ে ছিলাম.না বললে ও আমাকে কতোটা খারাপ ভাববে সে.এসব ভাবতে ভাবতে আমি আবার পীসী তে ওইসব সবই দেখতে লাগলাম. বেশ কয়েকদিন পরে এক সন্ধ্যায় আমি বারান্দায় বসে চা খাচ্ছিলাম.অমন সময় সেল ফোনটা বেজে উঠলো.

রিসিভ করে কণ্ঠ শুনেই বুঝলাম বৌদি.আমাকে বললেন তোমার আন্কেল আজ আসবেনা, বাড়িতে একা একা থাকতে ভয় কোরছে তুমি কী আজ আমার বাড়িতে থাকতে পারবে?আমি বললাম ঠিক আছে বৌদি আমি রাতে খেয়ে আসব.বৌদি বললেন না না তুমি আমার ওখানেই খাবে.আমি রান্না করে রেখেছি তোমার মা কে বলে চলে এসো.আমি বললাম ঠিক আসে বৌদি.ফোন রেখে খুশি তে লাফতে লাগলাম.এতদিন ধরে যে কথা ভেবে বাড়ার মাল খসিয়েছি আজ তাকে সাইজ় করার সুযোগ এসেছে. বাথরূম গিয়ে ভালো করে নীচের বাল শেভ করলাম. রাত ৯টার দিকে মা কে বললাম আমি বৌদির বাড়িতে থাকবো আজ মা বললেন ঠিক আছে যা. ৯.৩০ টার দিকে বৌদির বাড়িতে গেলাম.বেল টিপতেই বৌদি হাসি মুখে দরজা খুলে দিলো. Bangla Choti

বৌদির পরণের পোষাক দেখে অবাক হয়ে গেলাম.হালকা নীল রংএর একটা শর্ট স্কার্ট এর সাথে সাদা গেঞ্জি পড়া. ধব ধবে মসৃণ পা দুটো শুয়ে দিতে ইচ্ছা করলো.আগে কখনো বৌদি কে ওইরকম পোষাকে দেখেনি.আমি সোফাই গিয়ে বসলাম. টিভিতে একটা বিদেশী ফিল্ম চলছিলো.একটা কথা বলা হয়নি বৌদির বয়স ২২/২৩ বছর হবে. ৬ মাস আগে বিয়ে হয়েছে এখনো কোনো সন্তান হয়নি.

More Choti Golpo :  কমলা সাইজের স্তন! bangla choti

বৌদির গায়ের রং খুব ফর্সা আর দুধ দুটো মনে হয় বুকের উপরে দুটি পাহাড়. পাছার কথা তো বলার ভাষা নেই. পাছাতে ডেও তুলে বৌদি যখন হাঁটেন তখন আমার বাঁড়া এমনিতেই খাড়া হয়ে যায়.যাই হোক আমি সোফায় বসে টি ভি দেখতে লাগলাম, বৌদি বললেন তুমি একটু বস আমি খাবার রেডি করি গিয়ে.দুজনে একসাথে খেলাম. খাওয়ার পর আমি খেয়াল করলাম বৌদির তো দুটো বেডরূম পাসা পাসি কিন্তু দুই রূম এর মাঝে শুধু বড়ো একটা পর্দা দেওয়া.কোনো দরজা ছিলোনা.মনে মনে খুশি হলাম আর ভাবতে থাকলম কোবে রাত গভীর হবে.আমি খেয়ে টি ভি রূমে সোফায় বসে ফিল্ম দেখছি. ৩০ মিনিট পরে বৌদি আসলেন.

বৌদি আমার ঠিক সামনের সোফায় বসে টি ভি দেখতে লাগলেন.জোরে জোরে ফ্যান চলছিলো.আমি আর ঝুকে তাকিয়ে দেখলাম ফ্যান এর বাতাসে বৌদির স্কার্ট উপরে উঠে যাচ্ছে.এবার বৌদি সোফার উপরে একটি পা তুলে বসলেন.এক পা উপরে তোলায় স্কার্ট বৌদির উড়ু পর্যন্তও উঠে গেলো. Bangla Choti

আমি আমার বাড়ার উপর এক হত চেপে ধরে দেখতে লাগলাম.বাতাসে বৌদির স্কার্ট উপরে উঠে যসসে র বৌদির পান্ত্য পর্যন্তও দেখা যাচ্ছিল.ধীরে ধীরে আমার বাঁড়া মহারাজ শক্ত হয়ে প্যান্ট এর ভেতরেই উচু হয়ে থাকলো. দেখতে দেখতে রাত ১২ টা বেজে গেলো.বৌদি আমাকে রূম দেখিয়ে দিয়ে নিজে পাশের রূমে শুয়ে পড়লেন.বিছানায় শুয়ে ঘুম আসছিলোনা.

দুটো রূমের একটা মাত্র বাথরূম ছিলো যেটা আমার রূমের সাথে লাগান.বাথরূম এর দরজা ছিল আমার মুখের সোজা সুজি.হঠাত বুঝলাম বৌদি এদিকে আসছেন.আমি চোখ বন্ধ করে ঘুমের ভান করে শুয়ে রইলাম.বৌদি গিয়ে বাথরূমে ঢুকলেন. দরজা খোলা রেখেই পেশাব করতে বসলেন.আআহ কী দারুন বৌদির গুদ আমি শুয়ে শুয়ে দেখছিলাম.মনে হলো খানকি ইচ্ছা করেই দরজা খুলা রেখেছে যাতে আমি দেখতে পারি সব.

পেশাব করে যাওয়ার সময় বৌদি আমার দিকে তাকালেন.আমি ও তার চোখে চোখ রাখলাম.তার মুখে বিন্দু মাত্র লজ্জার রেস নেই.বৌদি তার রূমে চলে গেলো.বৌদির ডাঁসা গুদ দেখে আমার বাঁড়া যেই শক্ত হয়ে উপরে উঠেছে আর নিচু করতে পারিনা. আমি আর সহ্য করতে পারলাম না.আসতে আসতে পর্দা ফাঁক করে বিছানায় বৌদির দিকে তাকালম. দেখি সে উপুর হয়ে পাছা উপরে করে ঘুমাচ্ছে. Bangla Choti

পাতলা একটা নাইটি পোরেছিলো.নাইটি কোমর পর্যন্তও উঠে আছে.বৌদির পাছার গভীর খাঁজ স্পস্ট দেখা যাচ্ছে.মনে হচ্ছে পাশা পাশি দুটো পাহাড়ের মাজখানে ডেও খেলান একটা নদী.বৌদির বিছানার পাশে গিয়ে বিসনায় বসলাম.আসতে আসতে বৌদির নরম তুলতুলে পাছায় হাত রাখলাম.বৌদি কোনো নাড়াচাড়া করলনা.এবার সাহস করে দুই হাত দিয়ে পাছা টিপটে লাগলাম.হত দিয়ে পাছা ফক করে মাজখানে দেখলাম বাদামী কলর এর সুতো একটা ফুটো.পাসায় মুখ লাগেঅ চেটে দিতে থাকলম বুট বৌদির কুনো হুশ নেই অদিকে.আমি আরও সাহস পেলাম.আসতে আসতে নাইটি আরও উপরে তুল্লাম.

More Choti Golpo :  আখি আমার জামা নিজ হাতে খুলে দিলো Part 2

পিতে, পাসায় হাত বুলাতে লাগলাম.বৌদি বিছানায় উপর হয়ে শোয়ার কারণে দুধ, বোঁটা, পেটের নাগাল পাচ্ছিলাম না তার খুব আফসোস হচ্ছিলো.কী করবো ভেবে পাচ্ছিলাম.সিদ্ধ্যান্ত নিলাম বৌদি কে চীত্ করিয়ে দুধ দুটো চুষব.যেই ভাবা সেই কাজ.আসতে আসতে বৌদির শরীর ঘুরাতে লাগলাম.ভয় হচ্ছিলো যদি জেগে যায়!এবার বৌদি কে সোজা করে নাইটি আরও উপরে তুলে দুধ দুটো বের করলাম.

আআহ কী মাখনের মতো ঠাসা দুধ.আমি বাদামী বোঁটায় আসতে আসতে চুষতে লাগলাম.বৌদির কোনো সারা শব্দও নেই.এবার তার ঠোঁটের উপর আল্ত করে চুমু খেলম.গলা, বুক,নাভীতে আদর করতে লাগলাম আর খেয়াল করলাম বৌদির শরীর মাঝে মাঝে কেঁপে উঠছে মুখটার দিকে তাকালে বোঝা যায় সে ঘুমে আছে.দুই পা ফাঁক করে গুদের ফুটো জীব দিয়ে চেটে দিলাম.

এবার আমার বাঁড়া বৌদির গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকাতে লাগলাম.১৫ মিনিট ঠাপানোর পর খেয়াল করলাম বৌদি নীচ থেকে পাছা উচু করে তল ঠাপ দিচ্ছে.আমি তার ঠোঁট মুখে নিয়ে কামরতে লাগলাম র জোরে জোরে গুদে ঠাপ দিতে দিতে গরম ফ্যেদায় বৌদির গুদ ভরে দিয়ে তার পাশে শুয়ে রইলম.বৌদি ও হাত দিয়ে আমাকে জোরিয়ে ধরে শুয়ে থাকলো. Bangla Choti



Updated: আগস্ট 8, 2016 — 3:32 অপরাহ্ন

27 Comments

Add a Comment
  1. Hi, Kolkatar kono meye (married/unmarried) Jodi sompurno nirapode, gopone & free te sex relationship korte interested thako, tobe amake mail koro. Kono tension ba chinta korte hobe na, it will be total discreet & safe. So interested girls ~ mail me now at [email protected] , I am waiting, so early plzzzz… !!

  2. dhaka ta kono may /babi/bidoba jodi sex korta can 100% nira poda sarvies dia thaki,jodi apnadar house a korta can,othoba out door jata can kono somossa nai mail koron [email protected]

  3. Hi, Kolkatar kono meye (married/unmarried) Jodi sompurno nirapode, gopone & free te sex relationship korte interested thako, tobe amake mail koro. Kono tension ba chinta korte hobe na, it will be total discreet & safe. So interested girls ~ mail me now at — [email protected], I am waiting, so early plzzzz… !!

  4. Je konno meye jodi valo Sex pertner chao ta hole mail korte paro ba phone ko 08944819198
    [email protected]
    100% nirapod 100% saf

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.bangla-choti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!