Bangla Choti রিয়া ও মনি কে এক সাথে চুদার গল্প

Bangla Choti রিয়া বলেছিল মনি রাজি হলে ফোন দিয়ে জানাবে কিন্তু গত কাল বিকাল পর্যন্ত পাঁচবার ঠাপ খেয়ে রিয়া চলে যাওয়ার পর থেকে আর কোন ফোন না পেয়ে পলাশ ধরে নিয়েছে ও কথা রাখবে না। আর যে চোধা খাইছে তাতে সাতদিনেও ব্যথা কমবে না। দিনে এত বার চুদাচুদি করায় শরীর অনেক ক্লান্ত ছিল বলে রাতে ভাল ঘুম হয়েছে তাই সকাল সকাল উঠে টিভি দেখছিল পলাশ। হঠাৎ কলিং বেলের আওয়াজ শোনে দরজা খুলে দেখে অল্প বয়স্ক একটি মেয়ে শাড়ি পরে দাড়িয়ে আছে। পলাশ জিঙ্গেস করল আপনি কাকে চান? আপনি যদি পলাশ হন তবে আপনাকেই চাচ্ছি।

পলাশঃ আপনার নাম কি মনি?

মনিঃ ঠিক ধরেছেন, রিয়া ভাবি কিছু কিনাকাটা করতেছে নিচের দোকানে, তাই আমাকে বললো যে আপনার ঘুম ভাঙ্গাতে। কিন্তু আপনিত দেখছি অনেক আগেই উঠেছেন।

পলাশঃ ভিতরে আসেন, কাল সকাল সকাল ঘুমিয়ে পড়েছিলাম তাই আজ আগে ভাগেই ঘুম ভেঙ্গে গেল।

মনিঃ ঘুম হবারি কথা, এত পরিশ্চম করলে কার না ঘুম আসবে। আজ পরিশ্চম করার শক্তি আছে। না থাকলেও সমস্যা নাই কারণ আমার জন্যে বেশি শক্তি লাগবে না। আমি সোজাসুজি কথা বলি বলে কিছু মনে করবেন না।

পলাশ অবাক হয়ে গেল মনির কথা শোনে। মেয়েটা সাইজে ছোট আর পিচ্চি পিচ্চি একটা ভাব আছে মুখে, দেখে মনে হয় স্কুলের ছাত্রী কিন্তু সে এক জন শিক্ষিকা কে বলবে। শাড়ী পরায় দুধ গুলো দেখা যাচ্ছিল না, পলাশ কয়েক বার দুধ আর পাছা মাপার চেষ্টা করলো। পলাশের মনের ভাব মনি বুঝতে পেরেছে। তাই পলাশকে বলল আমি ছোট হলে কি হবে জিনিস খারাপ না আমার। বিশ্বা না হলে হাতিয়ে দেখতে পারেন। এই বলে মনি পলাশের হাতটা নিয়ে দুধের উপর রাখল। এর মাঝেই রিয়া প্রবেশ করল এক গাদা ফল নিয়ে। কালকে রিয়া পলাশ কে বসন্ধারা থেকে অনেক কিছু কিনে দিয়েছে। আজও একটা প্যাকেট হাতে দেখা গেল। রিয়া ওদের এই অবস্থা দেখে বলল, কিরে বাসায় না ডুকতেই শুরু করে দিয়েছিস? Bangla Choti

পলাশঃ সময় নষ্ট করার কোন মানে আছে। রুটিন বল রিয়া আজ কাকে কত ক্ষণ করতে হবে?Bangla Choti

রিয়াঃ আমারটার অবস্থা ভাল না। রাতে ব্যাথার ট্যাবলেট খেতে হয়েছে। তার মাঝে আমার স্বামীও রাতে চড়াও হওয়ার চেষ্টা করেছিল। শরিরে অবস্থা খারাপ বুঝে কিছু করে নাই তবে এখন ব্যাথা অনেকটা কম। কালকে তোকে মনি ভাবীর ব্যাপারে আগাম জানাতে পারি নাই কারণ কালকে কথা বলার সুযোগ পায়নি আজ সকালে ওর ওখানে যেয়ে বলে নিয়ে আসছি। ভাগ্য ভাল যে ওর স্বামী দেশে নেই তাই বলার সাথে সাথেই আসতে পারলো।

More Choti Golpo :  বাড়াটা আবার খাড়া আর শক্ত হয়ে লাফাতে শুরু করল

মনিঃ ও আগামী সপ্তাহে দেশে আসবে। আমি শোনলাম আপনি নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন?

পলাশঃ এইত ডিসেম্বরে বিয়ে। মেয়ে প্রাইভেট ইউনিভার্সিতে পরে।

মনিঃ তাহলে আমরা আরো তিন মাস সময় পাচ্ছি? Bangla Choti

পলাশঃ না, তিন মাস না, আজিই শেষ কালকেই ও গ্রামের বাড়ি হতে ফিরছে। আর ফিরলে শুক্র শনি আমার বাসায়ই থাকে।

মনিঃ ওহ.. তাহলেত আজ সারাদিন উপভোগ করতে হবে বিরতীহিন ভাবে। আপনি এখনি একটা ভায়াগ্রা খেয়ে নিন। আমি আর রিয়া ভাবি নাস্তা তৈরি করছি, আপনি রেডি হয়ে টেবিলে আসেন।

রিয়া ও মনি কে এক সাথে চুদা bangla choti

পলাশ খাওয়ার আগেই ট্যাবলেট খেয়ে নিল কারণ অনেক শক্তি লাগবে। ওর ফ্রিজে দুধ ডিম সব সময়ই থাকে। ওর হবু বউ আসার সময় এই দুইটা জিনিস আনতে ভুলে না। নাস্তা করার সময় পলাশ মনি কে টেনে নিয়ে কোলের উপর বসিয়ে বলল আমাকে খাইয়ে দাও দেখি কেমন পার। রিয়া কোন কথা বলছে না শুধু দেখে যাচ্ছে কারণ ও আজ করতে ভয় পাচ্ছে। মনি রুটি ছিড়ে জেলি মাখিয়ে পলাশের মুখে পুর ছিল আর পলাশ দুই হাতে মনির দুধ চিপে চলছে। মনির দুধ ধরে বেশ মজার কারণ পুরো দুধটাই প্রায় তাহের মাঝে আসে আর কোমল কোমল একটা ভাব আছে। বুঝাই যাচ্ছিল বেশি ব্যবহার হয়নি এই জিনিস। মনির উত্তেজনা পুরো চলে এসেছে তবুই ধৈর্য্য ধরে পলাশের কুলে বসে ওকে খাওয়াচ্ছিল। এদিকে পলাশ দুধে ছেড়ে শাড়ী মাঝার উপরে তুলে ভোদা বের করে ফেলল। রিয়া বলল আগে খেয়ে নে সারা দিন পাবি। কে শোনে কার কথা, সত্যি বলতে মনির মতো কচি মাল আগে পলাশ কখনো পায়নি। ওর হবু বউ এত কচি না। ভোদার ভিতরে আঙ্গুল ডুকাতেই মনি খাওয়ানো বাদ দিয়ে পলাশের ঠুকে চুমো দেওয়া শুরু করলো। এদিকে পলাশ অনবরত ও ভোদায় আঙ্গুল চালিয়ে যাচছে। এর মাঝে রিয়া পলাশ কে পানি খাইয়ে দিয়ে বলল তোরা কি এখানে করবি না সোফা বা বেড রুমে যাবি? রিয়া কথা শোনে পলাশ মনি কে কুলে করে সোফায় নিয়ে বসিয়ে দিয়ে দুই পা ফাঁক করে এক ঠাপে ভোদায় সোনা ভরে দিলো। মনি চিৎকার দেওয়ার আগেই পলাশ মুখে আওর ঠুট দিয়ে চেপে ধরে রইল। মনি এক মূহুর্ত চখে সরষের ফুল দেখল। পলাশ বিষয়টা বুঝতে পরে কিছু ক্ষণ চুপ করে থেকে ধীরে ধীরে করা শুরু করল। মনি উত্তেজনায় উচ্চে কন্ঠে ওহ আহ শব্দ করতে লাগল। প্রায় আধা ঘন্টা ঠাপ খাওয়ার পরে মনি রস ছাড়ে বলল এবার দশ মিনিটের বিরতি দাও।Bangla Choti  অথবা রিয়া কে করো ওরও ইচ্ছে হচ্ছে। রিয়া কথা শোনে বলল তাহলে সামনে দিয়ে না পাছা দিয়ে করতে হবে সামনে অনেক ব্যাথা। মনি বলল তোর পাছায় ডুকালে আমি সামনে ডুকাবো কি করে। সামনে দিয়ে করালে কর নইলে করতে হবে না। রিয়া বলল আচ্ছা সামনে দিয়ে হবে তবে পলাশ আস্তে করবি বুঝতেই পারছিস ইচ্ছেও হচ্ছে আবার ব্যাথাও করছে। রিয়ার ভোদায় ডুকিয়েও প্রায় আধা ঘন্টা করার পর পলাশের মাল বের হলো। দু’জন কে চুদে পলাশ সোফায় শুয়ে পড়ে বলল কেউ আমাকে পানি খাওয়ায়। মনি পানি এনে মুখে ধরল আর সোনা পরিস্কার করে দিয়ে বলল কিছু ক্ষণ টিভি দেখি তার পর আবার হবে কি বলল। পলাশ বলল আচ্ছা। Bangla Choti

More Choti Golpo from bangla-choti-golpo.com

More Choti Golpo :  কেয়া আপা তার সেই ঘন কালো কেশে আবৃত চ্যাপ্টা নুনুটাই আমার নুনুতে ঠেকালো।



Updated: আগস্ট 8, 2016 — 3:25 অপরাহ্ন

4 Comments

Add a Comment
  1. একসাথে দুইটা খাপপাই মাগী চোদা খুউব আনন্দের ব্যাপার । পরস্ত্রী হলে সোনায় ল্যাওড়া ।

  2. any girls want to do sex in dhaka call me.. 01980235447

  3. i want this type fuck any girl interested?????call me 7699796412 from kolkata city

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.bangla-choti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!